গাছ গাছালি
- শাহাদাত হোসেন বাবু ২৮-০৪-২০২৪

গাছ গাছালি
শাহাদাত হোসেন বাবু

সারি সারি গাছপালা
মেলে দিয়ে ডালপালা
দাঁড়িয়ে আছে ঠায়
হাতছানি দেয় আয়
এগিয়ে গেলাম আমি
হাতছানি গেল থামি
যেদিকে তাকাই সবুজ
মন হয়ে যায় অবুঝ
সবুজ বনানী চারিদিকে
ঝড় ঝাপটায় আছে টিকে
কোনটা তাজা কোনটা মরা
কোনটা আবার হেলে পড়া
এসো সবাই গাছ লাগাই
পরিবেশটা সবাই বাঁচাই

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।